Home / বিজ্ঞান ও প্রযুক্তি / আইটি সোসাইটির নতুন কমিটি করলেন-ঢাকা ইউনিভার্সিটি

আইটি সোসাইটির নতুন কমিটি করলেন-ঢাকা ইউনিভার্সিটি

ঢাকা ইউনিভার্সিটি আইটি সোসাইটির (ডিইউআইটিএসঢাকা ইউনিভার্সিটি আইটি সোসাইটির (ডিইউআইটিএস) বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মহিউদ্দিন বাবর এবং সাধারণ সম্পাদক পদে মো. ইবনে কায়েস নির্বাচিত হয়েছেন। ৩ মে মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অনুষ্ঠিত ভোট গ্রহণ অনুষ্ঠানে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউটের পরিচালক মোহাইমিন আস সাকিব ও কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক মামুন অর রশীদ। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল্লাহ আল ইমরান এবং সাধারণ সম্পাদক আরিফ দেওয়ান। খবর বিজ্ঞপ্তির।
নির্বাচন শেষে ২০১৬-২০১৭ মেয়াদের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি আরিফ ইবনে আলী ও সাধারণ সম্পাদক মাফরুহ উর রহমান ফারুকী। নতুন কমিটির সদস্যরা রাতে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
নতুন মেয়াদের জন্য নির্বাচিত কমিটির বাকি সদস্যরা হলেন শারিদ বিন শফিক (জ্যেষ্ঠ সহসভাপতি), ইশরাত জাহান (সহসভাপতি), সুমাইয়া বিনতে হোসাইনী ও মো. আলী আজম (যুগ্ম সাধারণ সম্পাদক), মোহাম্মদ সাইফুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), মারজিয়া আল হাকিম (প্রচার, প্রকাশনা ও দপ্তরবিষয়ক সম্পাদক) এবং আবদুল্লাহ আল ফারাবী (অনুষ্ঠানবিষয়ক সম্পাদক)।

About Rani

Check Also

hotel

হোটেল চালু হচ্ছে মহাশূন্যে

অবাক করার মত ব্যাপার হলেও সত্যি যে মহাশূন্যে গড়ে তোলা হচ্ছে হোটেল । মহাশূন্যে কৃত্রিম …