Home / বিনোদন / মাহী, অনেক দামে কেনা

মাহী, অনেক দামে কেনা

মাহী, অনেক দামে কেনা।ঢালিউডে এখন মাহীর চলচ্চিত্র মুক্তি মানেই দর্শকদের বাড়তি আকর্ষণ। কিছুদিন আগেই মুক্তি পেল তার ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রটি। যেখানে দর্শক দেখেছে এখন অন্য মাহীকে। মূলধারা থেকে বের হয়ে সাহিত্য নির্ভর চলচ্চিত্রেও তিনি প্রশংসা কুড়িয়ে আবারও ফিরেছেন মূলধারায়। আগামী ৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে মাহী ও বাপ্পি অভিনীত ‘অনেক দামে কেনা’। এই চলচ্চিত্রটির মধ্য দিয়ে অনেকদিন পর আবারও বাপ্পির সাথে জুটি বেঁধে আসছেন মাহী।

যদিও চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা ছিল অনেক আগে, কিন্তু সামনে পহেলা বৈশাখ থাকায় এর কাছাকাছি সময়ে চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেন সংশ্লিষ্টরা।

চার্লি চ্যাপলিনের বিখ্যাত ইংরেজি চলচ্চিত্র ‘সিটি লাইট’-এর অবলম্বনে নির্মাণ করা হয়েছে এই চলচ্চিত্রটি।

নতুন এই চলচ্চিত্র ও চলচ্চিত্রে তার এখনকার অবস্থা প্রসঙ্গে মাহী বলেন, ‘প্রতিটি চলচ্চিত্র ভালোলাগা থেকেই করা। এই চলচ্চিত্রটির মধ্য দিয়ে অনেকদিন পর বাপ্পীর সাথে আমাকে দর্শকরা দেখতে পাবেন। আর আমার চলচ্চিত্র অবস্থান নিয়ে আমি সন্তুষ্ট। ক্যারিয়ারের এতো অল্প সময়ে অনেক প্রাপ্তির কথাই বলতে পারি। তবে এখনও অনেকদূর যাওয়ার ইচ্ছে আছে। আমাদের চলচ্চিত্রে এখন ইতিবাচক সময় চলছে, এমনকি সামনে আমাদের অনেক বড় একটি সম্ভাবনার জায়গা রয়েছে। আন্তর্জাতিক পর্যায়ে বাংলা চলচ্চিত্রও একদিন প্রশংশিত হবে। সেই সময়ের সাক্ষী হতে চাই।

About Anik

Check Also

tisha1

নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা ( জন্ম: ২০ ফেব্রুয়ারি ১৯৮৬,) বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। টিভি …